ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সিরাজগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ের মৃত্যু

সিরাজগঞ্জের শাহজাদপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়ের প্রাণ গেছে। এ সময় অটোরিকশার আরও পাঁচ আরোহী আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে বগুড়া-নগড়বাড়ি মহাসড়কে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের মাদলা এলাকায় এ ঘটনা ঘটে। শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার এ তথ্য জানান।নিহতরা হলেন- ওই উপজেলার বেলতৈল ইউনিয়নের কাদাই বাদলা মিস্ত্রী পাড়ার সুধাম সুত্রধরের স্ত্রী মিতু রানী সুত্রধর (৩০) ও তার সাত বছর বয়সি মেয়ে ইচ্ছা মনি সুত্রধর।


আহতরা হলেন- সুধাম সুত্রধরের মেয়ে কথা মনি সুত্রধর (১২), পলি সুত্রধর (১৮) ও খুকনি যুগীবাড়ি গ্রামের সৌরভ সুত্রধর (২০), অরুনা সুত্রধর (৫৫) এবং সাঁথিয়া উপজেলার অটোরিকশা চালক তাইমুল ইসলাম (২৫)।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি খায়রুল বাসার বলেন, হতাহতরা শাহজাদপুর থেকে অটোরিকশায় করে পাবনার কাশিনাথপুরে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। অটোরিকশাটি ওই এলাকায় পৌঁছালে পাবনার চাটমোহর থেকে ছেড়ে আসা নারায়ণগঞ্জগামী শাহজাদপুর ট্রাভেলসের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মিতু সুত্রধর ও হাসপাতালে নেয়ার পথে মেয়ে ইচ্ছা মনি সুত্রধর মারা যান।


খায়রুল বাসার আরও বলেন, আহত পাঁচজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা, বগুড়া ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।


মরদেহ উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাস নিয়ে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


ads

Our Facebook Page